2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য স্বাস্থ্য

রক্ত দানের চাইতে আর কোন বড় দান নেই, রক্তের কোন ধর্ম নেই : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বিজেপি দলের মূল লক্ষ্য সেবা। করোনার প্রকোপ চলাকালীন সময় বিজেপি দলের কর্মীরা মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী যেভাবে বলেছেন সেই ভাবে সকলে কাজ করেছেন। ভারতীয় জনতা যুব মোর্চা বনলমালীপুর মণ্ডলের উদ্যোগে রাজধানীর নজরুল কলাক্ষেত্রে রক্তদান শিবিরে একথা বললেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনকে সেবা পক্ষকাল কর্মসূচী গ্রহণ করেছে ভারতীয় জনতা পার্টি। ভারতীয় জনতা যুব মোর্চাও কর্মসূচী গ্রহণ করেছে। বিভিন্ন মণ্ডলে রক্তদান করার সিদ্ধান্ত নিয়েছে সংগঠন। মঙ্গলবার সংগঠনের বনলমালীপুর মণ্ডলের উদ্যোগে হয় রক্তদান শিবির। রাজধানীর নজরুল কলাক্ষেত্রে রক্তদান শিবির করা হয়।

উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, সাংসদ তথা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, বিধায়ক তথা যুব সংগঠনের রাজ্য সভাপতি সুশান্ত দেব, বিজেপির মুখপাত্র নব্যেন্দু ভট্টাচার্য, দলের সদর শহর জেলা সভাপতি অসীম ভট্টাচার্য সহ অন্যান্যরা। রক্তদান শিবিরে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন প্রধানমন্ত্রী নিজেও যা বলেন তা করেন। জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করেছেন।

মুখ্যমন্ত্রী বলেন রক্তের কোন বিকল্প নেই। মানুষের রক্ত মানুষকে দিতে হয়। রক্ত দানের চাইতে আর কোন বড় দান নেই। রক্তের কোন ধর্ম নেই। রক্তদানের মধ্যদিয়ে ঐশ্বরিক অনুভুতি আসে। রক্ত দান করলে কোন ক্ষতি নেই। এদিন মুখ্যমন্ত্রী সহ অতিথিরা রক্তদান শিবির ঘুরে দেখেন। রক্তদাতাদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ্য করা যায়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service