2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বিজেপি সরকার রাজ্যে ক্ষমতায় বসার পর থেকে কংগ্রেস ও সিপিএম বিভিন্ন সময় কুৎসা রটাচ্ছে : সুশান্ত 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- শিক্ষা- স্বাস্থ্য, বিদ্যুৎ সহ বিভিন্ন বিষয়ের বেহাল অবস্থার অভিযোগ এনে সম্প্রতি রাজ্যের বিভিন্ন প্রান্তে আন্দোলন সংগঠিত করে বামপন্থী ছাত্র-যুবরা। বাম ছাত্র-যুবরা কুৎসা অপপ্রচার চালাচ্ছে বলে পাল্টা অভিযোগ বিজেপি যুব সংগঠনের। এই অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তের সঙ্গে আগরতলায়ও বিক্ষোভ মিছিল করলো ভারতীয় জনতা যুব মোর্চা।

শনিবার যুব সংগঠনের ত্রিপুরা প্রদেশের তরফে আগরতলা শহরে হয় বিক্ষোভ মিছিল। এদিন বিজেপি প্রদেশ কার্যালয়ের সামনে থেকে বের মিছিল। শহরের বিভিন্ন পথ ঘুরে। মিছিলে প্রচুর সংখ্যক যুব অংশ নেন। মিছিলে ছিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী, বিধায়ক তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সুশান্ত দেব সহ অন্যরা। এদিন পরিবহণমন্ত্রী সুশান্ত চৌধুরী অভিযোগ করেন বিজেপি সরকার রাজ্যে ক্ষমতায় বসার পর থেকে কংগ্রেস ও সিপিএম বিভিন্ন সময় কুৎসা রটাচ্ছে।

রাজ্যে আইন- শৃঙ্খলা, খাদ্যের অভাবের অভিযোগ এনে মানুষকে একদিকে যেমন বিভ্রান্ত করতে চাইছে এবং জনমুখী সরকারকে কালিমালিপ্ত করে মানুষকে ভুলপথে পরিচালিত করতে চাইছে। এটা কংগ্রেস-সিপিএম এর চিরাচরিত চরিত্র। সম্প্রতি বাম যুব সংগঠনও কাজ-খাদ্যের অভাবের অভিযোগ এনে কুৎসা রটাচ্ছে।

নেতিবাচক দৃষ্টিভঙ্গিতে কাজ করছে। তিনি বলেন, ৪ জুন লোকসভার ফল ঘোষণার পর মোদীজির নেতৃত্বে তৃতীয়বার এনডিএ সরকার গঠিত হবে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service