2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ১৫লক্ষ টাকার গলার চেইন সহ ২ কুখ্যাত ছিনতাইবাজ আটক করলো পুলিশ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-রাজধানীতে একাধিক ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত দুই যুবককে জালে তুলল এন সি সি থানার পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১৩ টি স্বর্ণের চেইন, দুটি সিটি গোল্ডের চেইন এবং একটি বাইক। জানা যায় কিছুদিন ধরে দুই যুবক বাইক দিয়ে ছিনতাইয়ের কাণ্ড সংঘটিত করে চলেছে। পুলিশে মামলাও হয়েছে।

পুলিশ সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখতে পান অভিযুক্ত দুই যুবক আগেও একাধিক চুরির ঘটনার সাথে জড়িত রয়েছে। এর পরেই পুলিশ অভিযুক্ত সমীর মিয়া এবং বাপন নন্দী নামে দুই জনকে আটক করে। সমীর মিয়ার বাড়ি ভাটি অভয়নগর। অপর চোর বাপন নন্দীর বাড়ি মধ্য ভূবনবন।

ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিশের তদন্তকারী টিম সমীর মিয়ার বাড়িতে তল্লাশি চালায়। তল্লাসিতে ১৩ টি স্বর্ণের চেইন, দুটি সিটি গোল্ডের চেইন এবং ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত একটি বাইক উদ্ধার হয়। উদ্ধার হওয়া স্বর্ণের চেইনের মূল্য প্রায় ১৫ লক্ষাধিক টাকা হবে বলে জানান পশ্চিম জেলার পুলিশ সুপার কিরন কুমার কে।

তিনি আরো জানান প্রাতঃভ্রমণে বের হওয়া মহিলাদের কাছ থেকে স্বর্ণের জিনিস গুলি ছিনতাই করে নিয়ে গেছে। মঙ্গলবার এন সি সি থানা থেকে উদ্ধার হওয়া স্বর্ণের জিনিস প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়। নিজেদের জিনিস ফিরে পেয়ে খুশি লোকজন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service