2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বাংলার মুখ্যমন্ত্রী অপরাধের রানী, মুখ্যমন্ত্রী মমতার পদত্যাগের দাবি জানালেন কেন্দ্রীয়মন্ত্রী প্রতিমা ভৌমিক 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রি-স্তর পঞ্চায়েতের ভোট গণনার দিন রাজনৈতিক সংঘর্ষে আহত বিজেপি কর্মীর মৃত্যু হয় জিবিতে। চিকিৎসাধীন অবস্থায় রাজ্যের প্রধান রেফারেল হাসপাতালে বিজেপি কর্মী আশিস পালের মৃত্যু হয় শনিবার রাতে। রবিবার প্রদেশ বিজেপি অফিসে সাংবাদিক সম্মেলন করে ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কড়া বার্তা দেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক।

উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তী, মিডিয়া ইনচার্জ সুনিত সরকার। পঞ্চায়েতের ভোট গণনার দিনে সোনামুড়া মহকুমার কাঠালিয়া ব্লক এলাকায় বিজেপি ও সিপিএম কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের কয়েকজন আহত হয়েছিলেন। আহতদের মধ্যে ছিল বিজেপি কর্মী আশিস পাল। গুরুতর আহত এই কর্মী জিবিতে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাতে জিবি হাসপাতালে চিকিৎসকদের সমস্ত চেষ্টা ব্যর্থ করে দিয়ে মারা যান বিজেপি কর্মী।

রবিবার সাংবাদিক সম্মেলনে প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক এই ঘটনায় যুক্তদের বিরুদ্ধে কড়া বার্তা দিয়ে রাখলেন এদিন। এদিকে কলকাতায় আর জি কর মেডিক্যাল কলেজে যুবতী চিকিৎসককে ধর্ষণ করে খুন করার ঘটনার নিন্দা জানান। তিনি পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি জানান।

প্রতিমা ভৌমিক কটাক্ষ করে বাংলার মুখ্যমন্ত্রীকে অপরাধের রানী বলে মন্তব্য করেন। অভিযোগ করেন তৃনমূলের গুণ্ডারা পশ্চিমবঙ্গ সরকারকে হাইজেক করেছে। বাংলায় প্রত্যেকটি কাজ করছে তৃনমূলের দুষ্কৃতকারীরা। প্রতিমা ভৌমিকের আরও অভিযোগ, কমিউনিস্টদের শাসনকালেও এই ধরনের ঘটনা ঘটেছে পশ্চিমবাংলায়।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service