2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বন্যা কবলিত এলাকা ঘুরে দেখলেন বিধায়ক গোপাল চন্দ্র রায়

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- নিম্নচাপের প্রভাবে রাজ্যে ভারি বৃষ্টি। ভারি বৃষ্টির কারণে রাজধানীর বিভিন্ন এলাকা জলমগ্ন। হাওড়া নদীর দুই পাড়ের নিম্নাঞ্ছল জলমগ্ন। ত্রাণ শিবিরে শতাধিক পরিবার। সোমবার সকাল থেকে টানা বৃষ্টির ফলে বন্যার সৃষ্টি হয়েছে রাজ্যের বিভিন্ন এলাকায়। রাজধানী আগরতলার বিভিন্ন এলাকাও জলের তলায়।

বলদাখাল, চন্দ্রপুর আসাম-আগরতলা রোড, শ্রীলঙ্কা বস্তি, প্রতাপগড় সহ বেশকিছু জায়গা জলমগ্ন হয়ে পড়েছে। বন্যা কবলিত এলাকায় নামানো হয়েছে বোট। বন্যা কবলিতদের উদ্ধারের জন্য কাজ করছে পুলিশ, বিপেজ্য মোকাবিলা বাহিনী ও প্রশাসনের টিম। ইতিমধ্যে শরণার্থী বিভিন্ন জায়গায় শরণার্থী শিবিরে আশ্রয় নিয়েছেন বন্যা কবলিত বহু মানুষ।

বন্যা কবলিত এলাকা থেকে মানুষদের নিরাপদে উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে। এইদিকে দক্ষিন চন্দ্রপুর, বলদাখাল বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যান বিধায়ক গোপাল চন্দ্র রায়। বন্যা কবলিত এলাকা পরিদর্শনের পর তিনি জানান মহকুমা শাসকের সাথে তিনি কথা বলেছেন।

মহকুমা প্রশাসনের লোক বন্যা কবলিত এলাকায় ছুটে গেছে। ছুটে গেছেন স্থানীয় কর্পোরেটরও। অস্থায়ী ভাবে শরণার্থী শিবির খোলা হয়েছে। তবে মঙ্গলবার দুপুরের পর থেকে বৃষ্টি না হওয়ায় জল ধীরে ধীরে নামতে শুরু হয়েছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service