2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্যোগে রাজীব গান্ধীর জন্মদিন পালন

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- মঙ্গলবার দেশ জুড়ে যথাযোগ্য মর্যাদায় প্রয়াত প্রাক্তন ভারতরত্ন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৮০ তম জন্মদিন পালন করা হয় জাতীয় কংগ্রেস দলের পক্ষ থেকে। সারা দেশের সঙ্গে তাল মিলিয়ে এদিন ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্যোগেও রাজীব গান্ধীর জন্মদিন পালন করা হয়।

এদিন সকাল বেলা কংগ্রেস ভবনে জাতীয় পতাকা দলীয় পতাকা ও শাখা সংগঠনের পতাকা উত্তোলন এবং রাজীব গান্ধীর মর্মর মূর্তিতে মাল্যদান করেন এবং অর্পণ করেন উপস্থিত নেতৃবৃন্দ। এরপর গান্ধী ঘাটে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচির ও আয়োজন করা হয় ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্যোগে।

উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন, প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা বলেন প্রয়াত ও প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী আধুনিক ভারতের রূপকার।

তার জন্য দেশে আধুনিক কম্পিউটার ব্যবস্থা চালু হয়েছে। জন্মদিনে তাকে যথাযোগ্য মর্যাদার সঙ্গে স্মরণ করা হচ্ছে। পাশাপাশি একদিন প্রদেশ কংগ্রেসের তরফে দু:স্থদের মধ্যে বস্ত্র দান করা হয়। প্রাক্তন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সন্ধ্যায় নানা কর্মসূচি আয়োজন করা হবে দলের তরফে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service