2024-09-19
agartala,tripura
রাজ্য

এবছর রাজধানীর উজ্জয়ন্ত প্রাসাদের সামনে কার্নিভ্যাল করার প্রস্তাব মুখ্যমন্ত্রীর 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- তথ্য-সংস্কৃতি দপ্তর এবছরও মায়ের গমন ও শারদ সম্মানের আয়োজন করতে যাচ্ছে। রবিবার এনিয়ে সভা হয়। রাজধানীর মুক্তধারা অডিটোরিয়ামে মায়ের গমন ও শারদ সম্মানকে সামনে রেখে আয়োজিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

প্রস্তুতি সভায় মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, পশ্চিম জেলার জেলাশাসক ডঃ বিশাল কুমার ও পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা সহ অন্যান্যরা।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন দুর্যোগ আসবে, তার পাশাপাশি পুজার আনন্দ করতে হবে। কিন্তু পুজার চাঁদা নিয়ে কারো উপর চাপ দেওয়া যাবে না। এবারের বন্যার ফলে তিন থেকে চার বছর পিছিয়ে গেছে রাজ্য। ব্যাপক ক্ষতি হয়েছে রাজ্যের। এই ক্ষতিপূরণ করে এগিয়ে যাওয়া অনেকটা কঠিন বিষয়।

এবছর রাজধানীর উজ্জয়ন্ত প্রাসাদের সামনে কার্নিভ্যাল করার প্রস্তাব দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন,বিগত বছরের তুলনায় এবারের পূজা আরও ভালো হবে বলে আশা ব্যক্ত করেন। আগরতলা শহরের বড় বড় ক্লাব গুলিকে কার্নিভ্যালে অংশগ্রহণের জন্য আহ্বান জানান মুখ্যমন্ত্রী। সম্ভবত ১৪ অক্টোবর হতে পারে মায়ের গমন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service